আজকের রাশিফল

আজ ২২ জানুয়ারি ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: অংশীদারি ছাড়া নতুন কোনও কাজের পরিকল্পনা করতে পারেন। বিদ্যুৎ থেকে সতর্ক থাকুন। আজ সবার সঙ্গে খুব বুঝেশুনে কথা বলুন।

বৃষ: ভালো কোনও খবর পাওয়ার জন্য মন বিচলিত হতে পারে। কর্মে একটু জটিলতা থাকলেও সাফল্য থাকবে। প্রতিবেশীদের সাহায্য করতে গিয়ে অপবাদ জুটতে পারে। পারিবারিক ভ্রমণের সম্ভাবনা। কর্মস্থলে আগুন থেকে সাবধান থাকুন।

মিথুন: সামাজিক সম্মান বাড়বে। আজ সকালের দিকে কোনও স্বপ্ন পূরণ হতে পারে। প্রেমে বিবাদ মিটে যেতে পারে। কোমরের নিচে যন্ত্রণার আশঙ্কা। কাজের চাপে সংসারে সময় না দেয়ার জন্য বিবাদ।

কর্কট: কবিদের জন্য খুব খারাপ সময়। সংসারে ব্যয় বাড়তে পারে। গরিবদের জন্য কিছু করে আনন্দ পাবেন। ব্যবসায় শুভ খবর আসতে পারে। রক্তচাপ নিয়ে কোনও চিন্তা থাকবে।

সিংহ: আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আদালত পর্যন্ত যেতে পারে। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালবাসা পাবেন। গহনা ব্যবসায়ীদের জন্য দিনটি ভাল।

কন্যা: ভালো ব্যবহারের জন্য অন্যকে প্রভাবিত করতে পারবেন। সকাল থেকে দুপুরের দিকে ব্যবসা ভালো হবে। মনের ইচ্ছা পূরণ হওয়ার দিন আজ। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীরের জন্য চিন্তা বাড়বে।

তুলা: আজ নিজের সুবিধার জন্য কোনও কাজ করতে হবে। বাড়িতে অহেতুক অশান্তি। আর্থিক দিকে দিনটি ভাল হবে। সকলে মিলে দূরে ভ্রমণের সম্ভাবনা। বাড়তি কোনও খরচের জন্য সঞ্চয় কম হবে।

বৃশ্চিক: আজ অতিরিক্ত খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে। পারিবারিক দায়িত্ব নিয়ে স্ত্রীর সঙ্গে ঝামেলা বাধতে পারে। সমাজে সম্মান বাড়বে। আজ বাড়িতে কোনও মাঙ্গলিক কাজের কথা আলোচনা হতে পারে। চোখের রোগ বাড়তে পারে।

ধনু: বাড়িতে আত্মীয় আসতে পারে। স্ত্রীর সঙ্গে আলোচনা করে কোনও সিদ্ধান্ত নিন। বাড়িতে খুব প্রিয় জন বা প্রিয় বন্ধুর সমাগম হতে পারে। ভ্রমণের পরিকল্পনা স্থগিত করাই শ্রেয়। অতিরিক্ত ক্রোধ আপনার কর্মে ব্যাঘাত আনতে পারে। পুলিশি ঝামেলা মিটে যাবে।

মকর : আজ কর্মক্ষেত্রে ভাগ্য আপনার খুব সঙ্গ দেবে। নিজের কোনও সমস্যার কথা কাউকে না বলাই ভাল। আপনার থেকে বয়সে ছোট কারও উপকার নিতে হতে পারে। সুগারের সমস্যায় ভোগান্তি।

কুম্ভ: আজ চরিত্র নিয়ে কথা উঠলে প্রশ্রয় দেবেন না। দীর্ঘ দিনের কোনও অসুখ থেকে মুক্তি পাবেন। পরিবার নিয়ে ভ্রমণের সম্ভাবনা। দুপুরের পরে কোনও ভাল কাজ ব্যর্থ হতে পারে।

মীন: আলস্যের শিকার হবেন আজ। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা–বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরির যোগ রয়েছে। বন্ধু বিবাদের আশঙ্কা রয়েছে।

 

আপনি আরও পড়তে পারেন